শনিবার, ২৫ মে ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন

আজকের রাশিফল শনিবার ২০ জুন ২০২০

আজকের রাশিফল শনিবার ২০ জুন ২০২০

কেমন কাটবে আপনার দিনটি জেনে নিন আজকের রাশিফল শনিবার ২০ জুন ২০২০

মেষ:দুপুরের পরে নিজের জন্য খরচ বৃদ্ধি। ঋণ থেকে মুক্তির সুযোগ। কাজের দিকে কোনও ভুল হবার সম্ভাবনা। শত্রু থেকে একটু সাবধান। উচ্চপদস্থ ব্যক্তির সাহায়্যে উন্নতি লাভ। কোনও আশা ভঙ্গ হতে পারে।
বৃষ:সবকিছু আবার আগের মতো বা আগেরও চেয়েও বেশি সহজ হবে।ব্যবসায় কোনও সমস্যার সামনে পড়তে হতে পারে। আর্থিক সুবিধা পাওয়ায় আনন্দ। একটু দুষ্টবুদ্ধি বাড়তে পারে। শরীরে সমস্যা বাড়বে।

মিথুন:অতিরিক্ত কষ্ট করবার জন্য মানসিক চাপ বাড়তে পারে। প্রতিবেশীর জন্য কোনও অশান্তি। অনেক দিনের আশা নষ্ট হতে পারে। প্রেমের ক্ষেত্রে বাইরের কোনও লোকের জন্য বিবাদ। রক্তচাপ বৃদ্ধি।
কর্কট:কেউ আপনার থেকে আর্থিক সুবিধে নিতে পারবে না। এই বছর জীবিকার ব্যাপারে খুব একটা চিন্তা থাকবে না। ব্যবসার দিকে নতুন যোগাযোগ হতে পারে। চাকরির দিকে উন্নতির যোগ আসতে পারে।

সিংহ:আজ কোনো আত্মীয় বা বন্ধুর মৃত্যু সংবাদ পেতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে। আর্থিক অনিশ্চয়তা বৃদ্ধি পাবে। রহস্যজনক কারণে আজ পাওনাদারদের দ্বারা ঝামেলার শিকার হতে পারেন।
কন্যা:দিনটি ঝামেলাপূর্ণ। বৈদেশীক প্রতিষ্ঠানে কর্মরতদের ঝামেলা বৃদ্ধি পাবে। রিক্রুটিং এজেন্সী বা ট্রাভেল এজেন্টদের কর্মক্ষেত্রে কোনো আইনগত জটিলতা দেখা দেবে।

তুলা:জীবিকার ব্যাপারে খুব একটা চিন্তা থাকবে না। ব্যবসার দিকে নতুন যোগাযোগ হতে পারে। চাকরির দিকে উন্নতির যোগ আসতে পারে। তবে ব্যবসার জন্য দূরে যেতে হতে পারে।
বৃশ্চিক:দিনটি মিশ্র সম্ভাবনাময়। আজ আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পেলেও মানসিক অস্থিরতা রাগ ও জেদ আপনার ক্ষতি করতে পারে। কারো দ্বারা ভুল বোঝাবুঝির আশঙ্কা প্রবল।

ধনু:মায়ের নির্দেশ মতো কাজ না করায় অশান্তি। শিশুদের পড়াশোনার জন্য সময়টা শুভ।আজ বেড়াতে গিয়ে বিপদ হতে পারে। কলা বিদ্যায় সাফল্য লাভের সঙ্কেত।অতিরিক্ত পরিশ্রমের খুব ভাল মূল্য পাবেন না।
মকর:আপনার মাটির মানুষ ইমেজ ধরে রাখুন। লোকে আপনায় নিয়ে ঠাট্টা মশকরা করলে পাত্তাই দেবেন না। হালকা ভাবে নিন। কাজের জন্য ঘুরতে যাওয়ার পরিকল্পনা পণ্ড হতেও পারে।

কুম্ভ:অকারণে তর্কে জড়াতে পারেন। সকাল থেকে মনের উপর একটু চাপ ও চঞ্চল ভাব থাকতে পারে। ব্যবসার দিকে ভাল আয়ের সম্ভাবনা। কোনও কাজের জন্য আজ সুনাম বাড়তে পারে।
মীন:সকালের দিকে মানসিক কোনও সমস্যার জন্য শরীরে দুর্বল ভাব। আজ কোনও অশুভ কিছু ঘটতে পারে। শরীরের কোনও অংশে ব্যথা ফেলে রাখবেন না। কর্মস্থানে সমস্যা বাড়তে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877